মঙ্গলবার, ১৫ জানুয়ারী, ২০১৩

হাবাজাবা বাবা কাহিনী

সেপ্টেম্বর ২০, ২০১২ - ২:৪৪ অপরাহ্ন 

ওয়েল... আমরা সবাই মোবাইলে বিভিন্ন বাবা জাতীয় প্রতারণার কাহিনী শুইনা আসতেছি বেশ কিছুদিন ধইরাই। ফার্স্টহ্যান্ড এক্সপেরিয়েন্স বইলা একটা কথা আছে। সেই এক্সপেরিয়েন্স আমার হইছে প্রায় ৪/৫ বছর আগে। তো সেইবার জ্বীনের বাদশারে গালাগালি কইরা ভুত ছাড়ায়া দিসিলাম। আরেক ফার্স্টহ্যান্ড এক্সপেরিয়েন্স হইলো আইজ রাইত আড়াইটায়।
ইউজুয়াল্লি অফিস দিনগুলাতে ঘুমাইতে যাই রাইত একটা দেড়টার দিকে। আইজ রাইতেও তাই গেছিলাম। বিজ্ঞানীরা কইয়া থাকে ঘুমাইতে যাইবার ঘন্টা খানিক পর থিকাই আস্তে আস্তে ঘুম গাঢ় হইয়া আসতে থাকে, রেম (REM) ফেম ইত্যাদি কাজকার ঘটে। যাই হউক, বিজ্ঞান কপচাইতে বসি নাই এক্সপেরিয়েন্স কইতে বসছি।
তো রাইত আড়াইটার দিকে হঠাত ফোন বাইজা ঘুমটা ভাঙ্গাইয়া দিলো। অচেনা নাম্বার। ভাব্লাম পরিচিত কোনো দোস্ত বন্ধু হয়তো জরুরী দরকারে ফোন্দিসে।
রিসিভ কইরা হেলু কইলাম, পয়লা কিছু বলে না।
আবার কইলাম, কে বলছেন কারে চাইতেছেন?
এই বার খ্যানখ্যানা গলায় কেউ একজন কইতেছে, তোর সাথে জ্বীনের বাদশা অমুক (খ্যানখ্যানা গলার লাইগা কি বাবা কইছিলো ভুইলা গেছি) বাবা কথা বলতেছি।
এইবার আমার ঘুমের ঘোর মোর সব কাইটা গেলো। পুরা সজাগ আর বান্দ্রামীর লাইগা প্রস্তুত হইয়া ভক্তিগদ্গদ হইয়া কইলাম বলো বাবা (গলায় যতটা ভক্তি আনা যায় আর কি)?
অমুক বাবার গলা শুইনা মনে হইলো তারে তুমি কইরা বলায় একটু ভড়কাইছে। সে জিগায় আমি কি তোর লগে আগে কথা কইছি?
একটু ভুল ডিসিসনের কারণে আমিও কইয়া ফেলাইলাম হ তো বাবা।
সে জিগায় কবে কইছি?
আমি কইলাম বাবা সেইটাতো তোমারই ভালো মনে থাকনের কথা।
আমার কথা শেষ করতে দেরী, তার ফোন রাইখা দিতে দেরী নাই। এর্পরে আধাঘন্টা তার ফোনে ট্রাই দিসি বন্ধ... বন্ধ... বন্ধ...
একটু ভুল ডিসিসনের লাইগা আমার আর তার কথা রেকর্ড করা হইলোনা, তারে হুমকি দিয়া কওয়া হইলো না এই কল আর তোর অবস্থান ট্রেস করা হইয়া গেছে।
তুই আধাঘন্টার ভিত্রে সিম আর ফোন ফেলাইয়া পালা।
আগামী অন্তত ৬ মাসের লিগা এর ভন্ডামীও বন্ধ করা হইলো না Sad Sad
বাবার ফুন নং- ০১৭৫৯৭৯৩১৮৬। কেউ চাইলে ফুনাইতে পারেন

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন